October 14, 2024, 3:13 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

রণবীর-দীপিকার বিয়েতে বিশ্বনেতাদের মতো কঠোর নিরাপত্তা

রণবীর-দীপিকার বিয়েতে বিশ্বনেতাদের মতো কঠোর নিরাপত্তা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের সানাই বাজবে গতকাল বুধবার। তার আগে মেহেদি ও সংগীতানুষ্ঠান হলো গত মঙ্গলবার। তখন কঙ্গনা রনৌতের ‘কুইন’ ছবির ‘লন্ডন থুমাকড়া’ ও কাওয়ালি গান ‘দমা দম মাস্ত কালান্দার’ বেজেছে ইতালির মনোরম স্থান লেক কোমোতে। সংগীতানুষ্ঠানে গান গেয়েছেন ভারতীয় গায়িকা হর্ষদ্বীপ কৌর। ওই সময়ে তোলা একটি ছবি টুইটারে শেয়ার করেছিলেন তিনি। তবে পরে তা মুছে ফেলেন।

এদিকে, বিশ্বনেতাদের বৈঠকে যেমন নিরাপত্তা ব্যবস্থা থাকে, দীপবীরের বিয়ের দুটি ভেন্যুতেও তা রাখা হয়েছে। রণবীরের পারিবারিক রীতি মেনে বিয়ে হবে জাঁকজমকপূর্ণ কাস্তা ডিভা রিসোর্টে। তার আগে দীপিকার পারিবারিক ঐতিহ্য অনুযায়ী বিয়ে হবে লেক কোমো থেকে পাঁচ কিলোমিটার দূরের মুগ্ধকর ভিলা দেস্তেতে।

কাস্তা ডিভা রিসোর্টে সব অতিথি ও দর্শনার্থীর কবজিতে বিশেষ ব্যান্ড দেখাতে হবে। নিরাপত্তাকর্মীরা মোবাইল ফোনের ক্যামেরা যেন না চালানো হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখবেন। ইলেক্ট্রনিক নিমন্ত্রণপত্রে একটি কিউআর কোড যুক্ত রয়েছে। ভেন্যুতে সেটি স্ক্যান করা হবে।

আলোকচিত্রী বা গুঞ্জন শিকারিদের ঠেকাতে রিসোর্টের ঠিক বাইরে লেকে বেশকিছু নিরাপত্তা নৌকায় চড়ে টহল অব্যাহত থাকবে। শহরের বাসিন্দার বাইরের কাউকে নৌকা ভাড়া না দিতে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে সতর্ক করে দিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। যারা নৌকা ভাড়া নিতে চান তাদের উদ্দেশ্যের ব্যাপারে বিস্তর অনুসন্ধান করতেও বলা হয়েছে এসব প্রতিষ্ঠানের মালিককে। লেক কোমোর বাসিন্দারা যাতায়াতের জন্য নৌকার ওপর নির্ভর। তবে লোম্বারডি অঞ্চলে অবস্থিত ত্রয়োদশ শতকের প্রাসাদ ভিলা দেল বালবিয়ানেলোর চারপাশে কাউকে নৌকা ভাড়া দেওয়া হচ্ছে না। সেখানেই বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। লেক কোমোর পুরো অর্থনৈতিক কাঠামো বিশ্বের ধনী ও বিখ্যাত মানুষদের ওপর নির্ভর করে। বরাবরই তারা গোপনীয়তাকে প্রাধান্য দেন। তাই রণবীর-দীপিকার সব চাওয়া মেনে নিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। ভারতীয় সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) জানিয়েছে, বিয়েতে নিমন্ত্রণ পেয়েছে ১০০ জন অতিথি। তাদের প্রায় সবাই দুই পরিবারের স্বজন, বন্ধু ও কাছের মানুষ। বলিউড তারকাদের মধ্যে থাকছেন দীপিকার অভিষেক ছবি ‘ওম শান্তি ওম’-এর অভিনেতা শাহরুখ খান ও পরিচালক ফারাহ খান, রণবীর-দীপিকা জুটির তিন ছবির নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। গতকাল বুধবার স্থানীয় সময় সকাল ৯টা থেকে অতিথিদের আগমন শুরু হয়েছে। এদিন থাকছে ঐতিহ্যবাহী কঙ্কানি অনুষ্ঠান। গত কয়েকদিন মেঘাছন্ন আকাশ ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পর গত মঙ্গলবার লেক কোমোতে হেসে উঠেছে রোদ্দুর। ফলে চোখধাঁধানো প্রকৃতির মাঝে চমৎকার পরিবেশে ৮০০ বছরের পুরনো প্রাসাদে বিয়ে করতে পারছেন রণবীর-দীপিকা। বিয়ের পর রণবীর-দীপিকা ও তাদের দলবল আর বেশ কয়েকজন অতিথি থাকবেন কাস্তাডিভা হোটেলে। এটি ভিলা দেল বালবিয়ানেলো থেকে ৩০ কিলোমিটার দূরে। সড়কপথের চেয়ে নৌকায় দ্রুত যাওয়া যায় সেখানে।

Share Button

     এ জাতীয় আরো খবর